হামলা ও ভাঙ্গচুরের প্রতিবাদে নড়াইলে মানববন্ধন


ডেইলি নিউজ প্রকাশের সময় : সেপ্টেম্বর ৫, ২০২৪, ৫:৫৫ অপরাহ্ন /
হামলা ও ভাঙ্গচুরের প্রতিবাদে নড়াইলে মানববন্ধন
ইস্ট ওয়েস্ট মিড়িয়া গ্রুপে হামলার প্রতিবাদে নড়াইলে সাংবাদিক-জনতার মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ আগষ্ট) সকালে পুরাতন টার্মিনাল এলাকার জাগরণ মঞ্চে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সাংবাদিক সাইফুল ইসলাম তুহিন, সাংবাদিক কাজী হাফিজুর রহমান, সাংবাদিক কার্ত্তিক দাস, সাংবাদিক খায়রুল আরেফিন রানা, সাংবাদিক আলমগীর সিদ্দীকি, সাংবাদিক আজিজুল ইসলাম, সাংবাদিক মোস্তফা কামাল, সাংবাদিক হাফিজুল নিলু,সাংবাদিক উজ্জ্বল খান, সাংবাদিক সাজ্জাদ হোসেন, সাংবাদিক এম এম ওমর ফারুক। এছাড়া বৈষম্যবিরোধী ছাত্র সমাজের পক্ষে সমন্বয়ক আব্দুল্লাহ নূর ও সমন্বয়ক রোমান শেখ বক্তব্য রাখেন।
এ সময় বক্তারা বলেন, মিডিয়ার উপর হামলা হলে জাতির চতুর্থ স্তম্ব ভেঙ্গে পড়বে, সকল মিডিয়াকর্মীর সংবাদে স্বাধীনতা দাবী করে বলা হয়, বিগত সময়ে অনেক সত্য তুলে আনা সম্ভব হয়নি বর্তমান পেক্ষাপটে সে রকম কিছু হলে সাংবাদিকের ঐক্যবদ্ধ থেকে তা মোকাবেলা করবে।
মানববন্ধনে নড়াইল জেলায় কর্মরত স্থানীয়, আঞ্চলিক ও জাতীয় পর্যায়ের প্রিন্ট, ইলেক্ট্রেনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১৯ আগষ্ট রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলা করে দূর্বৃত্তরা। তারা কালেরকন্ঠ, বাংলাদেশ প্রতিদিন, রেডিও ক্যাপিটাল, বাংলানিউজ,নিউজ টুয়েন্টিফোর, টি স্পোর্টসসহ এসব প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর চালায়। এ সময় সংবাদকর্মীদের মারধোরও করা হয়। এ ঘটনার প্রতিবাদে দেশজুড়ে সাংবাদিকদের বিক্ষোভ চলছে।