সালাউদ্দিনের পদত্যাগ ও নড়াইলের ক্রীড়াঙ্গন সংস্কারের দাবিতে বিক্ষোভ


ডেইলি নিউজ প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০২৪, ৫:০৭ অপরাহ্ন /
সালাউদ্দিনের পদত্যাগ ও নড়াইলের ক্রীড়াঙ্গন সংস্কারের দাবিতে বিক্ষোভ

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিনের পদত্যাগ ও নড়াইল জেলার ক্রীড়াঙ্গন সংস্কারের দাবিতে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। রোববার (২৫ আগস্ট) দুপুরে জেলার সাবেক-বর্তমান খেলোয়াড়দের আয়োজনে শহরের কুড়িরডোব মাঠের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান করা হয়। এতে জেলার সাবেক, বর্তমান খেলোয়াড় জাহিদুল ইসলাম মধু,পিকুল,সোহাগ কালাম,টিপু,সবুজ,বোরহান,সাফা সহ প্রায় দুই শতাধিক খেলোয়াড় অংশ নেয়।

বিক্ষোভকারীরা জানান, বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের পদত্যাগ চান তারা। একইসঙ্গে জেলার ক্রীড়াঙ্গন সংস্কারে অনতিবিলম্বে জেলা ক্রীড়া সংস্থার এডহক কমিটি, ফুটবল অ্যাসোসিয়েশন ও মহিলা ক্রীড়া সংস্থাসহ তিনটি উপজেলায় ক্রীড়া সংস্থার কমিটি গঠনে সুবিধাবাদী কর্মকর্তাদের সুযোগ না দিয়ে ক্রীড়া সংগঠক ও সাবেক-বর্তমান খেলোয়াড়দের অগ্রাধিকার দিতে হবে।

জেলা ক্রীড়া সংস্থার ক্লাব রেজিষ্ট্রেশনের ক্ষেত্রে সুনির্দিষ্ট নীতিমালা থাকতে হবে। দীর্ঘদিন ধরে বিভিন্ন শর্ত দেখিয়ে নতুন ক্লাবের কেনো অনুমোদন দেওয়া হয়নি, সে বিষয়ে তদন্তপূর্ব ব্যবস্থা নিতে হবে।